মোঃ আলমগীর হোসেন মাটিরাঙ্গাঃ সেবা শান্তি প্রগতি, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর মূল নীতি, এই শ্লোগানকে ধারণ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল তিন ঘটিকার সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ বাবুল আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শামসুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরণ জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, খাগড়াছড়ি জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হারুনর রশীদ ফরাজি, উপজেলা আওয়ামী লীগের (প্রস্তাবিত কমিটির) সহসভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি এস এম কামাল উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি রকিবুল হাসান, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আবুল খায়ের, পৌর যুবলীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহম্মেদ, সহ উপজেলা পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, মাটিরাঙ্গা উপজেলা সেচ্ছাসেবক লীগ আজকে এই আয়োজন করে একটি ইতিহাস রচনা করেছে।মাটিরাঙ্গা উপজেলা সেচ্ছাসেবক লীগ একটি শক্তিশালী সংগঠন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার তাগিদ দেন। এবং আওয়ামী লীগের সকল দলীয় নির্দেশনা বাস্তবায়নে সেচ্ছাসেবক লীগ সর্বোচ্চ সহযোগিতা করার আহ্বান জানান বক্তারা।